সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ

ভালুকায় বিদ্যুৎপৃষ্টে খামারীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩, ১০.৩৮ এএম
  • ১৩২ বার পাঠিত

ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় বিদ্যুৎ পৃষ্টে রাশিদুল ইসলাম ফাহিম (৩৫) নামে এক খামারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৪জানুয়ারি) রাতের প্রথম প্রহরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের মৃত মুহাম্মদ আলীর ছেলে তরুণ উদ্যোক্তা রাশেদুল ইসলাম ফাহিম বাড়ীর পাশেই মাছের খামার ও পল্ট্রিফার্ম গড়ে তুলেন। শনিবার রাতের প্রথম প্রহরে মাছের খামারের মটরের সুইচ অফ করতে গেলে লাইনের লিকেজ থেকে বিদ্যুৎ পৃষ্টে গুরুতর আহত হলে তাকে তার পরিবারের লোকজন উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত বলে ঘোষণা করেন।
নিহত ফাহিমের দুলা ভাই ধীতপুর ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান শারফুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি মোঃ কামাল হোসেন জানান, আমি বিষয়টি জানিনা তবে খোঁজ নিচ্ছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs