শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ময়মনসিংহ প্রেসক্লাবে নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩, ৩.৩৭ এএম
  • ১৩০ বার পাঠিত

ময়মনসিংহ থেকে মোহাম্মদ সেলিমঃ- আগামী এক বছরের জন্য ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে ২য় বারের মত ৪২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যুগান্তর ও বাংলাভিশনের নিজস্ব প্রতিবেদক আমিত রায়।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবির সজল পেয়েছেন ২৪ ভোট।
শুক্রবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন নির্বাচনে দায়িত্বপাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ও প্রেসক্লাব সম্মানিত সদস্য অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান।
এর আগে দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে গোপন ভ্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৭৮ জন ভোটারের মধ্যে ৬৯ জন ভোটার উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পদাধিকার বলে প্রেসক্লাবের সভাপতির দায়িত্বে জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান।

অন্যদিকে নির্বাচনে ৪৬ ভোট পেয়ে মোশাররফ হোসেন এবং এ.জেড.এম ইমাম উদ্দিন মুক্তা ৩৪ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়াও কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবীর জুয়েল (৩৫ ভোট), যুগ্ম সম্পাদক আতাউর রহমান জুয়েল (৩৫ ভোট), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (৩৮ ভোট), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম (৩৩ ভোট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সালেহ মো. মুসা (৪৩ ভোট) এবং নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ মাহফুজুর রহমান নোমান (৩৬ ভোট)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মীর গোলাম মোস্তফা (৪৪ ভোট), বাবুল হোসেন (৪৩ ভোট), আদিলুজ্জামান আদিল (৪১ ভোট), এ.এস.এম হোসাইন শাহীদ (৪০ ভোট), হারুনুর রশিদ (৩৯ ভোট), শেখ মহিউদ্দিন আহাম্মদ (৩৬ ভোট), আতাউল করিম খোকন (৩৬ ভোট) ।
এ নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের সদস্য ডা. কে আর ইসলাম, অধ্যাপক প্রমোদ রঞ্জন রায় ও আব্দুস সামাদ আজাদী।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs