বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ভালুকায় অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩, ১২.২৬ পিএম
  • ১৬৫ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় পুলিশের অভিযানে অটো ছিনতাই চক্রের এক মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। থানা সূত্রে জানাযায়, (৯ই জানুয়ারি) সোমবার ভালুকা পৌরসভার পাইলট স্কুলের সামনে ড্রাইভার রাসেল তার অটোরিকশা গেরেজের সামনে রেখে বাসায় খেতে যায়। এসময় একটি চক্র তার অটোরিকশাটি চুরি করে পালিয়ে যায়। রাতে এলাকাবাসী ভায়াবহ এলাকায় শাহজাহান মার্কেটে`র জামালের গেরেজের সামনে বাদীর গাড়ীতে আসামি নাজমুল কে দেখে সন্দেহ হলে জিজ্ঞাসা বাদ করে। একপর্যায়ে সে স্বীকার করে তার সাথে আরো তিনজন মিলে অটো চুরি করেছে। এসময় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ আটোসহ নাজমুলকে আটক করে এবং রাতেই এস আই খন্দকার আল রাজী সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাকীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত চক্রের চার সদস্যরা হলেন, পাবনার বাওয়া খোলা এলাকার মৃত কালাম মিয়ার ছেলে রবিউল (৩৮), ময়মনসিংহের কাচিঝুলি এলাকার মৃত রবি মিয়ার ছেলে নাজমুল (২২), চরশ্রীরামপুর এলাকার আব্দুল ছাত্তার মিয়ার ছেলে পিয়াস (১৯), এবং রংপুর কুলাহাটি এলাকার মৃত আজগর আলীর মেয়ে মৌসুমি(২৫)।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের মহিলা সহ চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এ অভিযান চলমান থাকবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs