শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় অটিস্টিক শিশুর রহস্যজনক মৃত্যু; সৎ মা আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ১০.৪৫ এএম
  • ১৮৫ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় ময়লা পানির গর্ত থেকে মোঃ আব্দুল্লাহ আল মারুফ নামে পৌনে ৭বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিদিয়া এলাকা থেকে শিশুর মরদেহটি উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, শিশুর পিতা মাহমুদুল হাসান ১ম স্ত্রী লুৎফুন নাহারকে তালাক দিয়ে লাবলী আক্তারকে ২য় বিয়ে করেন। শিশুটি অটিস্টিক হওয়ায় সৎ মা লাবলী আক্তার শিশুটিকে প্রায়ই নির্যাতন করতো। ঘটনার দিন সোমবার সকাল ১০টা থেকে শিশুটি নিখোঁজ হলে অনেক খুঁজাখুঁজির পর স্থানীয়রা গোসলখানার ময়লা পানির গর্ত শুকিয়ে সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়। ভালুকা মডেল থানা পুলিশ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে নিহত মারুফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের গলা ও পায়ে আঘাতের চিহ্ন পাওয়ায় সৎ মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs