বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় নিখুুজের ৩দিন পর পুকুর থেকে কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ৯.৫৭ এএম
  • ১৯৬ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টারঃ- ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে পারভীন আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ডাকাতিয়া আউলিয়ারচালা গ্রামের একটি পরিত্যাক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া আউলিয়াচালা গ্রামের মৃত আহম্মদ আলীর মেয়ে পারভীন আক্তার বাবা মা মারা যাওয়ার পর ফুফু হালিমা খাতুনের বাড়িতে বসবাস করে পাশের সখিপুর উপজেলার বড়চোউনা কুতুবপুর জিকে ডিগ্রি কলেজে প্রথমবর্ষে পড়াশুনা করে আসছিলো। গত ১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে পারভীন কলেজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভব্য সকল স্থানে খোঁজাখুজি করে পারভীনের সন্ধান মেলেনি। সোমবার সকালে আউলিয়াচালা গ্রামের আব্দুস সবুরের পরিত্যাক্ত পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ পুকুর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, মেয়েটির বাবা মা মারা যাওয়ার পর থেকে সে তার ফুফুর বাড়িতেই বসবাস করে আসছিলো। কি কারণে মেয়েটি খুন হলো, তা এই মুহুর্তে বলা যাচ্ছেনা।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, উপজেলার আউলিয়াচালা এলাকার একটি পুকুর থেকে এক মেয়ের অর্ধগলিত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বাবা মা মারা যাওয়ার পর সে তার ফুফু হালিমা খাতুনের বাড়িতে থাকতো। গত বৃহস্পতিবার থেকে মেয়েটি নিখোঁজ হলেও থানায় কোন ডায়েরী করা হয়নি। তদন্তের পর খুন না অন্যকিছু তা বিস্তারীত জানা যাবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs