শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ময়মনসিংহে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ০৬ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৭.৫০ এএম
  • ২৭৫ বার পাঠিত

শফিকুল ইসলাম শফিক,ময়মনসিংহ থেকেঃ-ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের এর অভিযানে ০২টি চোরাই মোটর সাইকেল ও মোটর সাইকেল এর লক ভাংগার ৪টি মাস্টার চাবিসহ আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ০৬ সদস্য গ্রেফতার ।

জেলা গোয়েন্দা শাখা সূত্র জানাযায় (০১ নভেম্বর) সোমবার দুপুরে একটি আন্তঃ জেলার মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা ময়মনসিংহ কোতোয়ালী থানার দিঘারকান্দা এলাকায় চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এসআই (নিঃ) রেজাউল আমীন বর্ষন সংগীয় অফিসার ও ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে (০১ নভেম্বর) সোমবার দুপুরে কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে আজাদ সিএনজি ফিলিং ষ্টেশন সংলগ্ন ভাই ভাই ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর হতে ০২টি চোরাই মোটরাসাইকেল ও মোটরসাইকেলের লক ভাংগার ০৪টি মাস্টার চাবিসহ আন্তঃজেলার মোটর সাইকেল আটক করা হয়। ওই সময় চোর চক্রের সদস্য টাংগাইল জেলার মধুপুর থানা হাগুরাকুড়ি পশ্চিম পাড়া (হাজী খালেক এর বাড়ীর পশ্চিম পাশে) মোঃ জামাল ওরফে জয়নাল মিস্ত্রীর ছেলে মোঃ মাকসুদ হোসেন মানিক, (মাহবুব মানিক) (৩৬),

গাজীপুর জেলার টংগী থানা (পূর্ব, জিএমপি) এ/পি গাজীপুরা সুমন মার্কেট, নোয়াখাইল্লা কামাল এর বাড়ীর ভাড়াটিয়া মৃত-ছামিউলের ছেলে নুর ইসলাম (৩৪),

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার উত্তর বাইশপুর (পৌরসভা ১নং ওয়ার্ড মিয়াজীবাড়ী) এলাকার মোঃ আবুল হাশেম মিয়াজীর ছেলে সোহেল মিয়াজী (৩০)

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার উত্তর বাইশপুর (মিজি বাড়ী,পারভেজ কমিশনারের বাড়ীর পাশে) এলাকার মোঃ হানিফ মিজির ছেলে রনি মিজি (২৬)

পঞ্চাগড় জেলার বোদা থানা থানার নাওতারি গ্রামের (ঘোড়ামারা নদীর উপর ব্রীজের পশ্চিম পাশে) জিএমপি গাজীপুর জেলার টংগী পশ্চিম, থানা এ/পি ২৭ গাজীপুরা ব্যাংকপাড়া, রাজীব এর বাসার ভাড়াটিয়া নূরেদা বেগম।

চাঁদপুর জেলার মতলব উত্তর থানার মোঃ মোছলেম ব্যাপারীর ছেলে মোঃ কামরুজ্জামান সিটু (২৮)
চাঁদপুর জেলার মতলব উত্তর থানার দক্ষিণ ঠেটালিয়া একাকার (মেসার্স শাহ সোলেমান ফিলিং ষ্টেশনের পাশে) মোঃ শাহ আলম প্রধানের ছেলে মোঃ সোহান প্রধান (২৪) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ০২টি চোরাই মোটরসাইকেল ও ০৪টি চাবি উদ্ধার করা হয়, বিষয়ে কোতোয়ালী মডেল থানায় আসামিদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করা হয়েছে।গ্রেফতারকৃত চোরদেরকে আরো জিজ্ঞাসাবাদের জন্য ০৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মোটর সাইকেল চক্রের সদস্যদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি মামলাসহ একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যানুযায়ী মোটরসাইকেল চোরচক্রের পলাতক সদস্য ও আরো চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান অব্যাহত আছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs