মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মারামরি মামলায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান কারাগারে  চারজনকে কুপিয়ে জখম: আসামীদের গ্রেফতারের দাবীতে ত্রিশালে সংবাদ সম্মেলন ভালুকায় স্থানীয় মিল কারখায় ৫০% চাকুরী কোঠার দাবীতে মানববন্ধন ভালুকায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ভালুকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া”

বারহাট্টা উপজেলা আ.লীগের নবনির্বাচিত সভাপতি ও সা.সম্পাদক এর দ্বায়িত্ব গ্রহণ

  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২, ২.৩৮ এএম
  • ১৯৫ বার পাঠিত

আরিফ বিল্লাহ জামিল,বারহাট্টা (নেত্রকোনা) থেকেঃ-নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায় দীর্ঘ ১৯ বছর পর বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ত্রি-বার্ষিক সন্মেলনের মাধ্যমে নির্বাচিত হন সভাপতি, খায়রুল কবির খোকন ও সাধারণ সম্পাদক, কাজী সাকাওয়াত হোসেন। ৩০ অক্টোবর আনুষ্ঠানিক ভাবে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দায়িত্ব গ্রহন করেন নির্বাচিত কমিটি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দলের নবীন-প্রবীণসহ সকল নেতারা উপস্থিত ছিলেন। পরে বিপুল উৎসাহ উদ্দীপনায় হাজারো নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিলের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। উল্লেখ্য যে, গত (২৪ অক্টোবর) সোমবার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনের মাধ্যম বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটির সভাপতি, খায়রুল কবির খোকন এবং সাধারণ সম্পাদক, কাজী সাকাওয়াত হোসেনকে নির্বাচিত হয়।
সম্মেলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠিত হওয়ার পর থেকেই সাধারণ নেতাকর্মীদের আনন্দ উচ্ছাস প্রকাশ করতে দেখা গেছে। এরই ধারাবাহিকতায় আজ (৩০অক্টোবর) রবিবার বারহাট্টা উপজেলা আওয়ামীলীগ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আনুষ্ঠানিকভাবে প্রথম দিন দায়িত্বপালন করতে আসলে হাজারও নেতাকর্মী উল্লাসে ফেঁটে পড়ে। নির্বাচিত দুই জনেই তাদের প্রিয় মানুষ হওয়ায় উপজেলা আওয়ামী লীগে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্যতা।নবনির্বাচিত সভাপতি খায়রুল কবির খোকন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আজ, আমি বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন শুরু করেছি। আমার লক্ষ্য তৃণমূল নেতাকর্মীদের পাশে থেকে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামী লীগের সাংগঠনিক কাজ চালিয়ে যাব। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আঁকড়ে ধরে। জাতির পিতার সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করার সর্বাত্মক সহযোগিতা করবো। নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন বলেন, আমি জনগণের ভালবাসায় বারহাট্টা সদর ইউনিয়নের তিন বারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আজ থেকে বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের দ্বায়িত্ব গ্রহণ করে জনগণের প্রতি আমার দ্বায়িত্ব -কর্তব্য আরো বেড়ে গেছে। আমি গরীব, দুঃখী মানুষদের পাশে যেমন থেকেছি তেমনি দলে তৃণমূল নেতাকর্মীদের সাথে মিলেমিশে সবসময় থাকতে চাই।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs