মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মারামরি মামলায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান কারাগারে  চারজনকে কুপিয়ে জখম: আসামীদের গ্রেফতারের দাবীতে ত্রিশালে সংবাদ সম্মেলন ভালুকায় স্থানীয় মিল কারখায় ৫০% চাকুরী কোঠার দাবীতে মানববন্ধন ভালুকায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ভালুকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া”

ভালুকায় যৌতুকের জন্য স্ত্রীকে মারপিট প্রথম স্ত্রীর অগোচরে দ্বিতীয় বিয়ের অভিযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২, ৫.৪১ এএম
  • ৬০৪ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টা:- ময়মনসিংহের ভালুকায় যৌতুকের জন্য স্বামীর নির্যাতনের শিকার হয়েছে এক সন্তানের জননী সোনিয়া আক্তার (২৬) নামে এক গৃহ বধূ। প্রথম স্ত্রীকে না জানিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করার অভিযোগ উঠেছে সোনিয়ার স্বামী ইলিয়াস আহম্মেদের বিরুদ্ধে। এ ব্যাপারে সোনিয়া বাদী হয়ে ময়মনসিংহ জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট আদালতে তার স্বামী ইলিয়াস আহম্মেদ ও অন্যান্যদের বিরুদ্ধে মামলা নং-২৩৪/২২ তারিখঃ- ২৩/১০/২২ ইং দায়ের করেছে।

অভিযোগে জানাযায় ২০১৬ সালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গাঙ্গাটিয়া গ্রামের দরিদ্র অটোচালক সুলতান মিয়ার কন্যা সোনিয়ার সাথে একই গ্রামের ঈমান আলীর ছেলে ইলিয়াস আহম্মেদের বিয়ে হয়। বিয়ের পর যৌতুক হিসেবে এক লাখ টাকা ও আসভাবপত্র দেওয়া হয়। বিভিন্ন সময়ে আরও টাকার জন্য তার উপর শারিরিক ও মানষিক অত্যাচার করা হয় বলে সোনিয়া অভিযোগ করে। স্বামী ও শশুর বাড়ীর লোকজনের অত্যাচার সজ্য করে সোনিয়া শশুরালয়ে দিন কাটায়। সালমান নামে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে তাদের। গত ২১ অক্টোবর সকালে ইলিয়াস আহম্মেদ তার স্ত্রী সোনিয়াকে বাপের বাড়ী হতে সারে তিন লাখ টাকা এনে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে সে অস্বীকৃতি জানায়। তার পিতা সামান্য অটোরিক্সা চালক এত টাকা কোথায় পাবে। টাকা আনতে অস্বীকৃতি জানানোয় সোনিয়াকে বেদম মারপিট করে গলা টিপে ধরে। নিজেকে ছাড়িয়ে নিয়ে দৌড়ে শশুরের ঘরে আশ্রয় নিলে সেখানেও তাকে মারধোর করা হয়। সোনিয়ার কান্নাকাটি ও ডাক চিৎকারে আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদিকে ইলিয়াস আহম্মেদের প্রথম স্ত্রী সোনিয়া আক্তার ঘর সংসার করা অবস্থায় তাকে না জানিয়ে গোপনে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার কেজাইকান্দা গ্রামের আঃ হাইয়ের মেয়ে ফাতেমাকে রোটারি পাবলিক এফিডেভিটের মাধ্যমে ইলিয়াস দ্বিতীয় বিয়ে করেছে মর্মে আরও একটি মামলা নং- ৭৭৯/২২ তারিখ ২৪/১০/২০২২ ইং দায়ের হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs