সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ

দীর্ঘ ১৯ বছর পর বারহাট্টায় আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সম্পাদক নির্বাচিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ১১.২৭ এএম
  • ১৯৪ বার পাঠিত

আরিফ বিল্লাহ জামিল,বাররহাট্টা নেত্রকোনাঃ-সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১৯ বছর পর গত ২৪ অক্টোবর বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে সম্মেলনের মাধ্যমে খাইরুল কবীর খোকনকে সভাপতি ও কাজী সাখাওয়াত খোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য বারহাট্টা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মঞ্চ প্রস্তুত করা হয়েছিল। কিন্তু বৈরী আবহাওয়া (বৃষ্টির) জন্য সন্মেলনের স্থান পরিবর্তন করে বারহাট্টা অডিটোরিয়ামে সন্মেলন অনুষ্ঠিত হয় সম্মেলন।বৈরী আবহাওয়া (বৃষ্টি) উপেক্ষা করে সম্মেলনে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে বৃষ্টিতে ভিজে প্রার্থীদের সমর্থকরা ব্যনার, পোস্টার নিয়ে মিছিল করে দলে দলে এসে সন্মেলন স্থলে উপস্থিত হন। সমর্থকদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সন্মেলন স্থল। পুরো অডিটোরিয়াম জুড়ে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয় ।

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন উদ্বোধন করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান। মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ এর সঞ্চালনায় ও ও মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে সন্মেলনের প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সমাজ কল্যান মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীরমুক্তি মুক্তিযোদ্ধা আশরাফ খান খসরু, এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক শফিউল আলম চৌধুরী নাদেল, বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, অসীম কুমার উকিল, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, হাবিবা রহমান খান শেফালী, নুর খন মিঠু, সাবেক প্রতিমন্ত্রী আরিফ খান জয়,বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান, নেত্রকোনা সদরের মেয়র নজরুল ইসলাম খান, প্রশান্ত কুমার রায়সহ আরো অনেকে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেবেকা মমিন, ওয়ারেসাত হোসেন বেলাল, মানু মজুমদার, জাকিয়া পারভীন খানসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনের প্রার্থী, নেতাকর্মী ও সাধারণ জনগণের অপেক্ষার প্রহর শেষে, শফিউল আলম চৌধুরী নাদেল অবশেষে সন্ধ্যায় বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের দুই নতুন কর্ণধার সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করেন।তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে নবনির্বাচিত সভাপতি খায়রুল কবির খোকন বলেন, আজকে আমাকে নির্বাচিত করার মধ্য দিয়ে, প্রমাণিত হলো আওয়ামী লীগে ত্যাগী নেতাদের সন্মানের আসনে বসাতে ভুল করে না। আমি আগে যেমন তৃনমুল নেতাকর্মী ও সাধারণ জনগণের সুখে-দুঃখে সবসময় থেকেছি, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন বলেন, আমি বারহাট্টা সদর ইউনিয়নের তিন বারের জনগণের ভালবাসায় জয়ী চেযারম্যন। আমি জনগণকে যেমন ভালবাসি, জনগণও আমাকে তেমনি করে ভালবাসেন। আমি গরীব, দুঃখী মানুষদের পাশে যেমন থেকেছি। এঁখনও মিলেমিশে সবসময় থাকতে চাই ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs