সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ

দীর্ঘ ১৯ বছর পর বারহাট্টায় আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সম্পাদক নির্বাচিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ১১.২৭ এএম
  • ১৮৮ বার পাঠিত

আরিফ বিল্লাহ জামিল,বাররহাট্টা নেত্রকোনাঃ-সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১৯ বছর পর গত ২৪ অক্টোবর বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে সম্মেলনের মাধ্যমে খাইরুল কবীর খোকনকে সভাপতি ও কাজী সাখাওয়াত খোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য বারহাট্টা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মঞ্চ প্রস্তুত করা হয়েছিল। কিন্তু বৈরী আবহাওয়া (বৃষ্টির) জন্য সন্মেলনের স্থান পরিবর্তন করে বারহাট্টা অডিটোরিয়ামে সন্মেলন অনুষ্ঠিত হয় সম্মেলন।বৈরী আবহাওয়া (বৃষ্টি) উপেক্ষা করে সম্মেলনে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে বৃষ্টিতে ভিজে প্রার্থীদের সমর্থকরা ব্যনার, পোস্টার নিয়ে মিছিল করে দলে দলে এসে সন্মেলন স্থলে উপস্থিত হন। সমর্থকদের পদচারণায় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সন্মেলন স্থল। পুরো অডিটোরিয়াম জুড়ে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয় ।

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন উদ্বোধন করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান। মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ এর সঞ্চালনায় ও ও মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে সন্মেলনের প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সমাজ কল্যান মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীরমুক্তি মুক্তিযোদ্ধা আশরাফ খান খসরু, এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক শফিউল আলম চৌধুরী নাদেল, বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, অসীম কুমার উকিল, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, হাবিবা রহমান খান শেফালী, নুর খন মিঠু, সাবেক প্রতিমন্ত্রী আরিফ খান জয়,বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান, নেত্রকোনা সদরের মেয়র নজরুল ইসলাম খান, প্রশান্ত কুমার রায়সহ আরো অনেকে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেবেকা মমিন, ওয়ারেসাত হোসেন বেলাল, মানু মজুমদার, জাকিয়া পারভীন খানসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনের প্রার্থী, নেতাকর্মী ও সাধারণ জনগণের অপেক্ষার প্রহর শেষে, শফিউল আলম চৌধুরী নাদেল অবশেষে সন্ধ্যায় বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের দুই নতুন কর্ণধার সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করেন।তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে নবনির্বাচিত সভাপতি খায়রুল কবির খোকন বলেন, আজকে আমাকে নির্বাচিত করার মধ্য দিয়ে, প্রমাণিত হলো আওয়ামী লীগে ত্যাগী নেতাদের সন্মানের আসনে বসাতে ভুল করে না। আমি আগে যেমন তৃনমুল নেতাকর্মী ও সাধারণ জনগণের সুখে-দুঃখে সবসময় থেকেছি, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী সাখাওয়াত হোসেন বলেন, আমি বারহাট্টা সদর ইউনিয়নের তিন বারের জনগণের ভালবাসায় জয়ী চেযারম্যন। আমি জনগণকে যেমন ভালবাসি, জনগণও আমাকে তেমনি করে ভালবাসেন। আমি গরীব, দুঃখী মানুষদের পাশে যেমন থেকেছি। এঁখনও মিলেমিশে সবসময় থাকতে চাই ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs