শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

একই পরিবারের চারজনসহ আটক ৫ মঠবাড়িয়ায় ডিবির অভিযানে আইস সহ বিপুল পরিমান ইয়াবা উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২, ১১.৩৪ এএম
  • ১৩৭ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ায় আড়াই হাজার পিচ ইয়াবা, সাড়ে চার কেজি গাঁজা ও ১২ গ্রাম ক্রিস্টাল মিথাইল আইস সহ একই পরিবারের স্বামী-স্ত্রী, ছেলে-মেয়েসহ ৫জনকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাতে ডিবি পুলিশ পৌরসভার সুইজগেট এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান এ মাদকসহ পেশাদার এ মাদক ব্যবসায়িদের আটক করেন। এসময় মাদক বিক্রির নগদ ৪৫ হাজার টাকা ও একটি মটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো মঠবাড়িয়া পৌরসভার সুইজগেট এলাকার মাদক সম্রাট মোঃ রত্তন আলী হাওদার (৬৫), তার স্ত্রী নুরজাহান বেগম (৬০), তাদের ছেলে আবুল বাশার ওরফে কালাম (৩৯), মেয়ে আসমা আক্তার (২৩) ও মটরসাইকেল ড্রাইভার মোঃ মাহবুব হাওলাদার (৩২)।

মঠবাড়িয়া ডিবি পুলিশের ইন্সপেক্টর এ কে এম মাহফুজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৌরসভার সুইজগেট সংলগ্ন রত্তন হাওলাদারের বাসায় অভিযান চালানো হয়। এসময় বাসা থেকে বিদেশি মাদক ক্রিস্টাল মিথাইল আইসসহ বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, এরা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। ইতোপূর্বেও কয়েক বার র‌্যাবসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়ে পুনরায় আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ডিবি পুলিশের এসআই জ্যোতির্ময় বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদের বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs