বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া” ভালুকায় সুতার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ভালুকায় ৬ অটোরিকশাসহ চোরচক্রের ৪ সদস্য আটক ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার আস্থা লাইফ ইন্সুরেন্স ময়মনসিংহ শাখায় সেলস মিটিং ও ট্রেনিং অনুষ্ঠিত ভালুকায় জমি নিয়ে বিরোধ ভাউন্ডারী ভাঙ্গার অভিযোগ পাগলা থানায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার আদালতে দোষ স্বীকারোক্তি

জেলা পরিষদ নির্বাচনে ত্রিশালের দুই প্রার্থী বিজয়ী

  • আপডেট টাইম : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, ১২.০৯ পিএম
  • ১৪৩ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ত্রিশালের দুই প্রার্থী বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন সাধারণ সদস্য প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুন উজ্জ্বল ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী সালমা বেগম।

ত্রিশাল উপজেলায় সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে মোট তিনজন। তাদের মধ্যে আব্দুল্লাহ আল মামুন উজ্জ্বল হাতি প্রতীকে ৭৫ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল আলম সজিব তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৫২ ভোট। অপর প্রার্থী মোহা. মেজবাহ উদ্দিন উজ্জ্বল টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫ ভোট।

অন্যদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ত্রিশাল, নান্দাইল ও ঈশ্বরগঞ্জ এই তিন উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করে মোট চারজন। তাদের মধ্যে ত্রিশালের কৃতি সন্তান সালমা বেগম দোয়াত কলম প্রতীকে ২২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আঞ্জুমান আরা হরিণ প্রতীক নিয়ে পেয়েছেন মোট ১০৭ ভোট। অপর দুই প্রার্থী নাজমা খাতুন ফুটবল প্রতীক নিয়ে ও শিরিনা খাতুন মাইক প্রতীক নিয়ে পেয়েছেন সমান ৮৯ ভোট করে।

উল্লেখ্য, ত্রিশাল উপজেলা পরিষদের প্রয়াত রাশেদুল ইসলাম কনফারেন্স রুমে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ত্রিশালে মোট ভোটার সংখ্যা ১৭৪ জন। তন্মধ্যে ১৭২ জন ভোট দিয়েছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs