বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :

ত্রিশালে মাদ্রাসার চারতলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

  • আপডেট টাইম : শনিবার, ৮ অক্টোবর, ২০২২, ১২.২২ পিএম
  • ২১৮ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশালে ত্রিশাল উজানপাড়া এতিমখানা আলিম মাদ্রাসার চারতলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে এই মাদ্রাসার ভবনটি তিন কোটি ২৬ লক্ষ টাকা ব্যায়ে ভবনটি নির্মাণ করা হচ্ছে।

শনিবার দুপুরে এমপি রুহুল আমিন মাদানী আনুষ্ঠানিক ভাবে মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি।অনুষ্ঠানে প্রধান অতিথি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ উন্নয়নের ধারা বাস্তবায়নে সারা বাংলাদেশে আমরা সংসদ সদস্যরা কাজ করে যাচ্ছি। তারই লক্ষ্যে আমি আমার ত্রিশাল উপজেলার শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন প্রতিষ্ঠানে চারতলা ভবনের কাজ চলছে। আমি দায়িত্বে থাকা অবস্থায় ত্রিশাল উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে চারতলা ভবনের কাজ সম্পন্ন করা হবে ইনশাল্লাহ।

ত্রিশাল উজানপাড়া এতিম খানা আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হালিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ সামসুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক শোভা মিয়া আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম, এতিমখানা আলিম মাদ্রাসার অধ্যক্ষ ওসমান গনি প্রমূখ। এছাড়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs