বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ভালুকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া” ভালুকায় সুতার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ভালুকায় ৬ অটোরিকশাসহ চোরচক্রের ৪ সদস্য আটক ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার

ত্রিশালে উন্নয়নে বিশ্বাসী চেয়ারম্যান “মামুনুর রশিদ সোহেল”

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২, ২.০৩ পিএম
  • ১৫২ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ-ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঐতিহ্যবাহী ১ নং ধানীখোলা ইউনিয়নবাসীর গর্ব নতুন প্রজন্মের অহংকার সকলের প্রিয় মুখ মামুনুর রশিদ সোহেল।

তিনি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইউপি সদস্যাদের নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সফলভাবে করে আসছেন। বর্তমানে জনসেবা প্রদানের মাধ্যমে এলাকায় ব্যাপক পরিচিতি ছড়িয়ে পড়েছে।
ইউনিয়নের জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার সু সম্পর্ক। স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক কাজ করে দলমত নির্বিশেষে তিনি এই ঐতিহ্যবাহী ইউনিয়নের মানুষের আস্থা অর্জন করেন। ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত টিআর, কাবিখা কর্মসৃজন প্রকল্প, রাস্তাঘাট সংস্কার পাকা করণ ও জলাবদ্ধতা দূরীকরণে জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।সে জনগণের প্রত্যাশা পূরণে লক্ষ্যে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর ইউনিয়নের সকল অসংগতি দূরসহ নাগরিক অধিকার অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করে চলেছেন। চুরি, ডাকাতি, মাদক ,ছিনতাই, বাল্যবিবাহ , ও অন্যান্য অপরাধ তৎপরতা প্রশাসনের সহযোগিতা নিয়ে নির্মূল করার জন্য সক্রিয় ভূমিকা পালন সহ গ্রাম্য সালিশের মাধ্যমে ঝগড়া বিবাদ সঠিকভাবে সমাধান দিচ্ছেন । জন্ম নিবন্ধন করতে আগতরা হয়রানির শিকার হচ্ছে না। যোগাযোগ ব্যবস্থা সহজলভ্য করার জন্য ইতিমধ্যেই দুটি রাস্তার উন্নয়ন কাজ সমাপ্ত করেন।
তিনি জানান, বইলর টু ধানীখোলা রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। প্রতিদিন হাজার হাজার মানুষের দুর্ভোগ পোহাতে হয় এই সড়কে। তিনি জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী সহ সংশ্লিষ্ট প্রশাসনের নিকট এই রাস্তাটি পাকা করনের জোর দাবী জানান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs