সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

হাতিয়ায় গৃহকর্মীকে ধর্ষণ, আটক ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১১.৩৩ এএম
  • ১৭০ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ-হাতিয়ায় এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে বার বার ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সকালে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামি নূর হোসেনকে গ্রেফতার করে।
আসামিরা হলেন- উপজেলার চানন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব আদর্শ গ্রামের মো. মানিকের ছেলে মো. নূর আলম রাব্বি (২২), তার ভাই নূর হোসেন (২৯) ও ভাবি রাশেদা আক্তার (২৮)।
পুলিশ জানায়, ভিকটিমরে পরিবার গরিব। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নূর আলমের ভাবি রাশেদা আক্তার তার সন্তানদের দেখাশোনা করার জন্য ওই কিশোরীকে গৃহকর্মী হিসেবে বাড়িতে নেন।
একপর্যায়ে তার দেবর নূর আলম ওই গৃহকর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের রুমে নিয়ে ১৯ ফেব্রুয়ারি গভীররাতে ধর্ষণ করে ভিডিও ধারণ করেন।
পরে সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করেন। এ বিষয়ে কাউকে কিছু জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন নূর আলম। পরে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, অভিযোগ পেয়ে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামিসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs