বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

ভালুকায় পৃথক স্থান থেকে ৩ লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১১.৪১ এএম
  • ১৬০ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় কয়েক ঘন্টার ব্যবধানে মহাসড়কের পাশ থেকে ১ যুবকের, বিষপানে ১ কিশোরের ও ফাঁসিতে ঝুলন্ত ১ যুবতীর লাশ উদ্ধার করেছে ভরাডোবা হাইওয়ে থানা ও ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খিরু ব্রিজের দক্ষিণপাড়ে মহাসড়কের পূর্বপাশে রাস্তার উপর গফরগাঁও উপজেলার বাসুটিয়া গ্রামের আঃ রহমানের ছেলে কামাল উদ্দিন (৪২)’র উলঙ্গ লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। অপরদিকে মডেল থানা পুলিশ উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কড়ইতলা নিজ বাড়ি থেকে স্থানীয় রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (১৭)’র ও একই ইউনিয়নের জামিরদিয়া এলাকার বাবুল মিয়ার ভাড়া বাসা থেকে গলার উড়না দিয়ে ঘরের ধন্যার সাথে ঝুলন্ত অবস্থায় আছিয়া আক্তার (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। আছিয়া আক্তার নরসিংদী রায়পুরের বড়চর সর্দারবাড়ির আমির হোসেনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে পাশের একটি দর্জির দোকানে সেলাইয়ের কাজ করতেন। ময়না তদন্তের জন্য লাশ তিনটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশ উদ্ধার কারী এস আই নজরুল ইসলাম জানান, কিশোর হাসান মিয়া বিষপানে ও আছিয়া আক্তার ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ ও ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs