বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :

হাতিয়ায় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২, ১১.৫৮ এএম
  • ১৭৩ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ-নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সর্বস্তরের জন প্রতিনিধি ও সুধীজনদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন এর সভাপতিত্বে,
এসময় প্রধান অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন নোয়াখালী-৬ (হাতিয়া)  সংসদ সদস্য আয়েশা ফেরদাউস,বিশেষ অতিথি নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন,উপজেলা ভাইসচেয়ারম্যান কেফায়েত উল্যাহ,পৌর মেয়র কে,এম ওবায়েদ উল্যাহ,জেলা অতিরিক্ত পুলিশ সুপারদীপক, সহকারী পুলিশ সুপার হাতিয়া সার্কেল মোঃ আমান উল্যাহ  প্রমূখ।
এ সময় আয়েশা ফেরদাউস এমপি বলেন,হাতিয়ায় এবছর যেন কোন পূজা মন্ডলে বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে দিকে কঠোর নজর রাখার জন্য দলের সকল নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। এছাড়া পূজা মন্ডল গুলোতে নেতাকর্মীদের পাশাপাশি প্রতিদিন দেখা শোনা করার দায়িত্ব দেন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের।
সভায় নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন,হিন্দুদের শারদীয় দূর্গাপূজা সুন্দর ভাবে পালন করার জন্য যা কিছু দরকার আমরা ঐ ধরণের সকল ব্যবস্থা গ্রহণ করেছি।তাছাড়া গত বছরের চেয়ে এবছর হাতিয়া উপজেলার দূর্গাপূজা সম্পূর্ণ আলাদা। এবছর দূর্গাপূজা মন্ডল গুলোতে থাকবে সিসি ক্যামরা। যাতে কোন অপরাধী অপকর্ম করে যেন পালিয়ে না যেতে পারে সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs