মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ

ভালুকায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ১.৩০ পিএম
  • ১৭৬ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টারঃ- ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে সারা দেশের ন্যায় ময়মনসিংহের ভালুকায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করেছেন। সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করেন তারা।

তাদের দাবি সমূহ :
দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২-এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়ন করা, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তার পদ আপগ্রেডেশন করা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন করা, সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারীদের পদ নাম পরিবর্তন করা, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সকল শূন্য পদ পদোন্নতি/ চলতি দায়িত্ব/ নিয়োগের মাধ্যমে পূরন করা।
ভালুকা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা যাতে আমাদের ন্যায্য দাবি আদায় করতে পারি সেজন্যই এ কর্মবিরতি। আশা করি দ্রæত সময়ের মধ্যে আমাদের এ দাবি মেনে নিয়ে কর্তৃপক্ষ তা বাস্তবায়ন করবেন।’ সেমাবার থেকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত তাদের এই কর্মসূচি পালন করা হবে বলে ওই কর্মকর্তা জানান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs