সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকা রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভালুকা দলিল লেখক সমিতির শফিক সভাপতি, মনির সম্পাদক

ময়মনসিংহে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালকগনের সাথে মতবিনিময় সভা

  • আপডেট টাইম : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১.০২ এএম
  • ১৪৮ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির সনদপ্রাপ্ত ময়মনসিংহ বিভাগে কার্যরত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালকগনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির উদ্যোগে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাবেক সচিব ও মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফসিউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ এনামুল হক, ময়মনসিংহের অতিরিক্ত জিআইজি আবিদা সুলতানা,বিপিএম,পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এমআরএ’র পরিচালক মুহাম্মদ মাজেদুল হক এবং ক্ষুদ্রঋণ সেক্টরের হালনাগাদ তথ্য তুলে ধরেন এমআরএ’র উপপরিচালক জিনাত আমান বন্যা।
এমআরএ’র সহকারী পরিচালক মোঃ মতিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রশাসন ও পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং ময়মনসিংহ বিভাগে কার্যরত ৬৮টি ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs