শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

অসহায় মানুষের পাশে জ্যােতি রক্তদান ফাউন্ডেশন

  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ১০.৪৫ এএম
  • ৩৭৮ বার পাঠিত

বারহাট্রা থেকে,আরিফ বিল্লাহ জামিলঃ- তুচ্ছ নয় রক্তদানে বাঁচতে পারে একটি প্রাণ”এ স্লোগানকে সামনে রেখে নেত্রকোণা জেলার বারহাট্রা উপজেলায় অসহায় মানুষের পাশে থেকে সবার ভালোবাসা অর্জন করতে সংগঠনটির নাম হলো জ্যােতি রক্তদান ফাউন্ডেশন।

“জ্যোতি রক্তদান ফাউন্ডেশন নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায় একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন। সংগঠনটির মাধ্যমে প্রতিনিয়ত অনেক মানুষ বিভিন্নভাবে সহযোগিতা পেয়ে যাচ্ছে।

সংগঠনটির উদ্যোগে গত ৮ সেপ্টেম্বর চিরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৯ম বারের মতো ফ্রী “ব্লাডগ্রুপ ক্যাম্পেইন” এর আয়োজন করা হয়েছে। পরিচালনা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃরুবি শেখ।

উক্ত ক্যাম্পেইনের সার্বিক পরিচালনায় ছিলেন মাহবুবর রহমান, দ্বীন মোহাম্মদ, সিফাত উল্লাহ, তানবীর, এস এম ইমন, মেহেদী, ইসহাক। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির দায়িত্বপ্রাপ্ত সকল সদস্য ও কার্যকরী সদস্যগন। দিনব্যাপী বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয় হয় ৩ টি স্কুল তথা ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৯০ নং বাদেচিরাম সঃ প্রাঃ বিদ্যালয়, ৬৪ নং খৈকোনা সঃ প্রাঃ বিদ্যালয়ের কোমলমতি ৫শতাধিক শিক্ষার্থীকে। সংগঠনটি এপযন্ত বিনামুল্যে ৩৮০০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করে। তাদের দক্ষ্য টিম ১৫টি স্কুল, ২ মাদ্রাসা ও ১টি ইউনিয়ন পরিষদে ক্যাম্পেইন করেছে এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান, সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালকঃ রুবি শেখ। তিনি বলেনঃ আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হলো অসহায় মানুষদের জন্য সর্বদাই সেবাই নিজেকে নিয়োজিত রাখা এবং সামনের দিনগুলোতে এভাবে সবাইকে সংগঠনটির পাশে থেকে সংগঠনটিকে এগিয়ে নেওয়ার জন্য বিনীত আহবান করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs