শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

মঠবাড়িয়ায় ৮মাসের সন্তানসহ মেয়েকে ডিভোর্স দেয়ার প্রতিবাদ করায় বৃদ্ধ বাবাকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২, ১০.৪৪ এএম
  • ১৪৬ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ার হারজী নলবুনিয়া গ্রামে ৮মাসের পুত্র সন্তানসহ রিপা আক্তার নামে এক গৃহবধূকে ডিভোর্স দেয়ার প্রতিবাদ করায় ওই গৃহবধূর বৃদ্ধ বাবাকে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে।

জানাগেছে, উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের মোসলেম মুন্সীর মেয়ে রিপা আক্তার এর সাথে একই গ্রামের নূরুল হক হাওলাদারের পুত্র ইউনুস হাওলাদারের চার বছর পূর্বে বিয়ে হয়। পরে তাদের দাম্পত্য জীবনে একটি পুত্র সন্তান জনĄ গ্রহণ করে। কিন্তু ইউনুস যৌতুকের দাবীতে প্রায়ই রিপাকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। রিপার পরিবার ইউনুসের চাহিদা অনুযায়ি যৌতুকের টাকা পরিশোধ না করায় সম্প্রতি তাকে ডিভোর্স দেয়। পরে এঘটনায় রিপা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় ইউনুসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ইউনুস জেল হাজতে গেলে ইউনুসের মা আকলিমা বেগম ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও বাড়ি ঘর ভাংচুরের মিথ্যা অভিযোগ এনে মঙ্গলবার মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে আকলিমার বসত ঘর লাগোয়া ফাতিমা ও নূরজাহান বেগম জানান, মোসলেম মুন্সীর সাথে তার বেয়াইন আকলিমার কথা কাটাকাটি হয়েছে। কিন্তু মারধর ও বসত ঘর ভাচুরের কোন ঘটনা ঘটেনি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs