বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :

মঠবাড়িয়ায় কৃষকের ওপর হামলা থানায় অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২, ১১.৫৭ এএম
  • ১৬৯ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ায় মোশারেফ হোসেন ফরাজী (৬০) নামে এক কৃষকের ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য মোঃ মনির হোসেন এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় উপজেলার তালতলা বাজারে। আহত কৃষক মোশারেফ হোসেন পূর্ব রাজপাড়া গ্রামের মোতালেব ফরাজীর পুত্র। এঘটনায় আহত কৃষকের ভাই ˆসয়দ ফরাজী বাদী হয়ে ওই রাতেই মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জানাগেছে, চলতি আমন মৌসুমে ধান চাষের শ্রমিক নিয়ে রবিবার সন্ধ্যায় তালতলা বাজার নামক স্থানে বেতমোর রাজপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মোঃ মনির হোসেনের সাথে কৃষক মোশারেফ ফারজীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইউপি সদস্য ওই কৃষকের মাথা ও মুখমন্ডলে এলোপাথারি কিল ঘুষিসহ মারপিট করে মাটিতে ফেলে দেয়।
স্থানীয় বাসিন্দা মোঃ বশির হোসেন জানান, ইউপি সদস্য মনির ওই কৃষককে তিন দফায় মারধর করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এব্যাপারে ইউপি সদস্য মোঃ মনির হোসেন মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন মোশারেফ ফরাজীকে জেলে কার্ড না দেয়ায় তিনি আরও আমাকে মারধর করেছেন।
মঠবাড়িয়া থানার এস আই রবিন কুন্ডু জানান, কৃষকে মারধরের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs