শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

মঠবাড়িয়ায় দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২, ১২.৩৮ পিএম
  • ১৬০ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানা, হেফজখানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে দুই শতাধিক কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে শহরের কে এম লতীফ সুপার মার্কেটের ক্যাফে আড্ডা নামক একটি চাইনিজ রেস্তোরাঁয় এ কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে নিরাপদ সংগঠনের মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, দক্ষিণ বন্দর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ শাহ্ জালাল এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহ্ আলম শিকদার। বক্তারা মানব সেবায় ইহকাল ও পরকালের উপকারিতা সম্পর্কে আলোচনা করেন। অনুষ্ঠানে মঠবাড়িয়ার বিভিন্ন ইউনিয়নের মাদ্রাসার শিক্ষকবৃন্দ, সাংবাদিক, সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs