বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় বি এন পির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২, ১.০৬ পিএম
  • ১৫৮ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় বি এন পির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭আগস্ট) বিকালে হবিরবাড়ী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড বি এন পি ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি উপজেলা জামিরদিয়া মাস্টারবাড়ীতে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন সারা দেশে জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজির বিহীন লোডশেডিং, গণপরিবহণে ভাড়া বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানুষ আজ রাস্তায় নেমে এসেছে। অনতি বিলম্বে^ দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ করতে সরকারের প্রতি আহবান জানান ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বি.এন.পির আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম , উপজেলা বি.এন.পির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহাম্মেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সরকার, কৃষকদলের সাবেক আহবায়ক সিরাজুল ইসলাম ঢালী, হবিরবাড়ী ইউনিয়ন বি এন পির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, তাজুল ইসলাম (তাজুন কমিশনার), আব্দুস ছাত্তার মাষ্টার, হবিরবাড়ী ইউনিয়ন যুবদলের সভাপতি আবু সাঈদ জুয়েল, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, হবিরবাড়ী ইউনিয়ন বি এন পির সাধারণ সম্পাদক নাজমুল আলম সোহাগ মাস্টার, বি এন পি নেতা মাসুদ পারভেজ চাঁন মিয়া, ছাত্রদল নেতা মোঃ আবু হানিফ প্রমূখ।
এর আগে গত শুক্রবার বিকেলে উপজেলার সিডষ্টোর বাজারে বিদ্যুতের নজির বিহীন লোডশেডিং, গণপরিবহণে ভাড়া বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে হবিরবাড়ী ইউনিয়ন বি এন পি ও অঙ্গ সহযোগী সংগঠন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs