শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

নজরুল বিশ্ববিদ্যালয়ে সি-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২, ১০.৫৯ এএম
  • ১৬৫ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের গুচ্ছপদ্ধতিতে সি-ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২০ আগস্ট দুপুর ১২- থেকে ১ টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবছরে সি-ইউনিটের ভর্তি পরীক্ষায় ১ হাজার ৫ শত ০৫ জন পরীক্ষার্থী উপস্থিত থাকার কথা থাকলেও এর মধ্যে অনুপস্থিত ছিলেন ৯৩ জন। বিশ্ববিদ্যালয়ের কলা ভবন ও বিজ্ঞান অনুষদ ভবনের মোট ২৫ টি কক্ষে সি-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এ পরীক্ষা আয়োজনের মধ্যদিয়ে চলতি শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা কার্যক্রমের সমাপ্তি হলো।
ভর্তি পরীক্ষা শুরু হলে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এ সময় ভিজিল্যান্স উপ কমিটির সদস্য সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, শিক্ষক সমিতির সভাপতি ড. শেখ মো: সুজন আলী, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হালিম, কর্মকর্তা পরিষদের সভাপতি মোঃ জোবায়ের হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।
ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করে উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় গুচ্ছভর্তি পরীক্ষা অত্যন্ত উৎসবমুখর পরিবেশে গ্রহণ করা হয়েছে। শিক্ষার্থীরা সুন্দর ও সুষ্ঠুভাবে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। আমাদের যারা এই পরীক্ষা আয়োজনের সাথে সংশ্লিষ্ট ছিলেন তারা দিন রাত পরিশ্রম করে এটি আয়োজন করেছেন। অত্যন্ত বিচক্ষণতার সাথে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, গুচ্ছপদ্ধতির এই ভর্তি পরীক্ষায় ২২টি পাবলিক বিশ্ববিদ্যালয় দেশব্যাপী একযোগে মোট ১৯ টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা গ্রহণ করে। প্রতিটি ইউনিটের ফলাফল ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs