সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকা রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভালুকা দলিল লেখক সমিতির শফিক সভাপতি, মনির সম্পাদক

অশ্রুজলে হাতিয়ায় এক শিক্ষককে স্মরন করলেন সহকর্মীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ১১.৩১ এএম
  • ১৭৪ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া(নোয়াখালী)প্রতিনিধিঃ- নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহঃবার বেলা ১১.৩০মিঃ এ এম উচ্চ বিদ্যালয় মাঠে বুড়িরচর শহীদ আলী আহম্মদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, হাতিয়া উপজেলা ম্যাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ ইউছুপ (৫৬) এর অকাল মৃত্যুতে অশ্রুজলে স্মরন করলেন সহকর্মীরা।

জানা গেছে, গত ১২ জুলাই মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। পরে ২৪ জুলাই রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি হাতিয়া শাখা ও উপজেলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে স্মরন সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান শিক্ষক এ এস এম মোজাহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ মোহাম্মদ আলী, গেষ্ট অব অনার স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহবুবু মোর্শেদ লিটন, উপজেলা নির্বাহী র্কমকর্তা মোহাম্মদ সেলিম হোসেন, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমদ,ভাইস চেয়ারম্যান কেপায়েত উল্ল্যাহ, মাধ্যমিক শিক্ষক সমিতির নোয়াখালী জেলা সভাপতি মোঃ আবুল কাশেম। তার মৃত্যুতে বিভিন্ন মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কলেজ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক, শিক্ষিকা, জনপ্রতিনিধি, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রায় ২ সহশ্রাধিক লোক তার স্মরন সভায় অংশগ্রহন করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs