শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ জুলাই, ২০২২, ১২.৪৬ পিএম
  • ৩৪৩ বার পাঠিত

বন বিজ্ঞপ্তিঃ- গত ১৭ জুলাই/২০২২ খ্রি: তারিখে দৈনিক আজকের সংবাদ পত্রিকায় প্রচারিত “ময়মনসিংহ বনবিভাগের ভালুকা রেঞ্জের কাদিগড় বিটে চলছে বনভূমি দখল করে পাকা স্থাপনা নির্মানের প্রতিযোগিতা” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে পরিবেশন করা হয়েছে। ভালুকা রেঞ্জের কাদিগড় বিটের অধীনে পাড়াগাও মৌজার

সি.এস ৫৬৪ দাগে সরেজমিনে তথ্য নিয়ে এমদাদুল হক ও ইন্নছ আলীর কাগজপত্র যাচাই করে দেখা গেছে তাদের ভূমির সাথে বনভূমির যৌথ জরিপ সম্পন্ন করা আছে এবং তাদের নিজস্ব ভূমিতেই স্থাপনা নির্মান করছে। পত্রিকায় প্রকাশিত ছবিটিও এমদাদুল হক ও ইন্নছ আলীর নিজস্ব ভূমির স্থাপনা। পত্রিকায় প্রকাশিত কাদিগড় মৌজার সিএস ৩১০ দাগে সুরুজ মিয়া যে স্থাপনা নির্মান করছে উক্ত ভূমির উপর মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশন হতে নিষেধাজ্ঞা জারি আছে বিধায় আদালত অবমাননা করে কোন প্রকার আইনগত ব্যবস্থা গ্রহনের কোন সুযোগ নেই।

“সংবাদে প্রকাশিত অবৈধভাবে গড়ে উঠা প্রতিটি স্থাপনার সাথে বিট কর্মকর্তা জরিত এবং তারা তা থেকে মোটা অংকের অনৈতিক সুবিধা নিয়ে থাকেন”
এ কথাটি আদৌও সত্য নয় উক্ত সংবাদে মিথ্যা ও অসত্য তথ্য উপস্থাপন করা হয়েছে। উদ্দেশ্য প্রনোদিত ভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে যা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তি হীন। সংবাদটিতে বনবিভাগকে হেয় প্রতিপন্ন করার জন্যই এসব কাল্পনিক মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করা হয়েছে।
আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিক মহলকে বিনীত ভাবে অনুরুধ জানাচ্ছি।

অনুরোধ ক্রমেঃ-
মোঃ ফিরোজ আল-আমিন
বিট কর্মকর্তা
কাদিগড় বন বিট
ভালুকা রেঞ্জ ,ময়মনসিংহ বনবিভাগ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs