বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ভালুকায় ড্রামট্রাক চাপায় মিল শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২৩ জুলাই, ২০২২, ১২.৪০ পিএম
  • ১৬৩ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় ড্রামট্রাকের চাপায় রাসেল (২৫) নামের এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা রাতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর আরিফ ট্রেক্সটাইল মিলের ৭ নম্বর গেইটের সামনে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মিল শ্রমিক রাসেল উপজেলার কাশর আরিফ ট্রেক্সটাইল মিলের ৭ নম্বর গেইটের সামনে মোটর সাইকেল দিয়ে যাওয়ার সময় একটি ড্রামট্রাক ময়মনসিংহ ট-১১-০৭৮০ পিছন থেকে তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। খোঁজ পেয়ে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ সময় স্থানীয়রা ড্রামট্রাক ও চালক হবিরবাড়ীর তারা মিয়াকে আটক করে পুলিশে সুপর্দ করেন।
ভালুকা মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, চালক ও ড্রামট্রাক স্থানীয়রা আটক করলেও আপোশ মিমাংসা করে পরে নিজেরাই চালক ও ট্রাকটি ছেড়ে দেয়। এ ঘটনায় নিহতের ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs