বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ

৪ কিলো নৌকা বেয়ে এসে হবিরবাড়ী উলামা কল্যাণ পরিষদের ত্রাণ গ্রহণ করেছে ৮ বছরের ‘ছালমা’

  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২, ৬.৩৯ এএম
  • ১৬৩ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী উলামা কল্যাণ পরিষদের উদ্যোগে সুনামগঞ্জ জেলার তাহিরপুর ও ধর্মপাশা উপজেলায় বন্যা কবলিত বানবাসী অসহায় মানুষের মঝে প্রায় পাঁচশত (৫০০) প্যাকেট ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

গত শনিবার (২ জুলাই) দিনব্যাপী সুনামগঞ্জ জেলার তাহিরপুর ও ধর্মপাশা উপজেলার বিভিনś গ্রামের বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেন হবিরবাড়ী উলামা কল্যাণ পরিষদ।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন হবিরবাড়ী উলামা কল্যাণ পরিষদের সভাপতি হাফেজ মাওলানা ইলিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ নুরুজ্জামান বাবু, মাওলান নিসার উদ্দিন জামিল উপদেষ্টা হাফেজ মাওলানা আবু রাহাত কামাল, হাফেজ মনজুর মাহমুদ, হাফেজ মাওলানা সফি উদ্দিন হাসেমী, হাফেজ মাওলানা হাবিবুল্লাহ জিহাদী, সংগঠনের সকল সদস্যবৃন্দ।

তাহিরপুরের একটি গ্রামের ছালমা নামের ৮ বছরের একটি মেয়ে ত্রাণের জন্য প্রায় ৪ কিলো নদীপথ নৌকা নিয়ে ত্রাণ বহণকারী ট্রলারের পিছু ছুটে আসে সংগঠনের সভাপতি নুরুজ্জামান বাবু জানান আমরা বাচ্ছাদের বিস্কুট ও চকলেট ভিতরণ করি এজন্য ঐ বাচ্চা সালমাকেও প্রথমে আমরা ত্রাণ দেই নাই তিনটি গ্রাম পিছুপিছু ছুটে আসে সালমা তখন আমাদের নজরে আসে সাথে সাথেই আমরা মাঝ নদীতে ট্রলার বন্ধ করে দেই এবং মাইকে ডেকে এনে তাকে তাণ সামগ্রী দেই এসময় ট্রলারে থাকা সবাই আবেগাপ্লোত হয়ে পরি। তাকে আমরা দুই প্যাকেট ত্রাণ, ৬ প্যাকেট বিস্কুট ১ বয়াম চকলেট দেই।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল প্রতি প্যাকেটে ৩ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ প্যাকেট বিস্কুট, ৬ প্যাকেট, ওরস্যালাইন, চকলেট, এছাড়াও বিধবা ও এতিম শিশুদের নগদ অর্থ দেওয়া হয়। এসময় দুইটি মাদরাসায় ত্রাণ ও ২৫০ প্যাকেট বিস্কুট ও নগদ অর্থ দেওয়া হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs