বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

হিলিতে ফেনসিডিল বেচা-কেনার সময় আটক ২

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২, ১১.৪০ এএম
  • ১৫৫ বার পাঠিত

মুসা মিয়া,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ- দিনাজপুরের হিলিতে ফেনসিডিল বেচা-কেনার সময় ২৭ বোতল ফেনসিডিলসহ সোহাগ মিয়া (৩৪) ও আপেল মাহমুদ (৩১) নামে দুই জনকে আটক করেছে থানা পুলিশ।

আজ শনিবার (২ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ মাধবপাড়া (ডাঙ্গাপাড়) গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়িতে মাদকদ্রব্য বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খট্টামাধবপাড়া ইউনিয়নের দক্ষিণ মাধবপাড়া (ডাঙ্গাপাড়া) গ্রামের আফতাব উদ্দিন মুন্সীর ছেলে সোহাগ মিয়া (৩৪) এবং একই গ্রামের আকমল হোসেন ওরফে আজমল হোসেনের ছেলে আপেল মাহমুদ (৩১)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে দক্ষিণ মাধবপাড় (ডাঙ্গাপাড়া) গ্রামে জমজমাট মাদকের ব্যবসা করে আসছিল ওই ২ মাদক কারবারি। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে এসআই বেলালসহ পুলিশের একটি চৌকস দল ওই গ্রামে অভিযান চালায়। এসময় নিজ বসত বাড়িতে মাদকদ্রব্য ফেনসিডিল বেচা-কেনা করার সময় ২৭ বোতল ফেনসিডিলসহ তাদের হাতেনাতে আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs