শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

মঠবাড়িয়ায় বনফুল গাড়ির চাপায় দুই গরুর বেপারী নিহত! আহত ৩

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২, ১২.৩১ পিএম
  • ১৬৪ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি গাড়ির চাপায় শনিবার দুপুরে দুই গরুর বেপারী নিহত ও তিন জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আঃ আজিজ সিকদারের পুত্র হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের পুত্র জাহাঙ্গীর ফকির (৫৩)। এছাড়া আহতরা হলেন ওই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র শাহিন হাওলাদার (৩৫), আঃ রশিদ মাতুব্বরের পুত্র ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলি গাড়ির চালক হিরু মীর (৩০)।

আহত সূত্রে জানাগেছে, পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোর রাতে ২ জন শ্রমিক নিয়ে দুইটি ট্রলি গাড়ি যোগে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে নয়টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে আসা ঢাকা থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহন (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) একটি ট্রলি গাড়িকে পিছন থেকে চাপায় দেয়। এতে ট্রলি গাড়িটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২জন নিহত ও ৩ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাবলীন আক্তার হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা ৫ বন্ধু ইজিবাইক যোগে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে যাচ্ছিলেন। এসময় বনফুল গাড়ির চাপায় গরু বেপারীদের রাস্তায় পড়ে থাকতে দেখে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলাপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs