মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনঃ গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চাই…………উপাচার্য ড. সৌমিত্র শেখর এনজিও মালিককে মিথ্যা মামলাদিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন মন্ত্রনালয়ের আদেশ উপেক্ষা করে বাস্তবায়ন হয়নি ইউএনও’র বদলির আদেশ ত্রিশালে নৌকার কান্ডারী হতে চন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ত্রিশালে মঠবাড়ী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত ১৫ মার্চ: কৃষকের রক্ত ঝরার দিন ত্রিশালে বইমেলা কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা ও পুরস্কার বিতরণ বসন্তকে নিয়ে এবার কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর নতুন গল্প “বাউলে বসন্ত” সাহিত্যপ্রেমীদের পড়ার আমন্ত্রণ রইলো ভালুকায় কিশোরী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার ভালুকায় আবারো বনে আগুণ ও গজারী গাছ কর্তন: আটক ১

মঠবাড়িয়ায় বনফুল গাড়ির চাপায় দুই গরুর বেপারী নিহত! আহত ৩

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২, ১২.৩১ পিএম
  • ১০৪ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি গাড়ির চাপায় শনিবার দুপুরে দুই গরুর বেপারী নিহত ও তিন জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আঃ আজিজ সিকদারের পুত্র হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের পুত্র জাহাঙ্গীর ফকির (৫৩)। এছাড়া আহতরা হলেন ওই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র শাহিন হাওলাদার (৩৫), আঃ রশিদ মাতুব্বরের পুত্র ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলি গাড়ির চালক হিরু মীর (৩০)।

আহত সূত্রে জানাগেছে, পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোর রাতে ২ জন শ্রমিক নিয়ে দুইটি ট্রলি গাড়ি যোগে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে নয়টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে আসা ঢাকা থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহন (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) একটি ট্রলি গাড়িকে পিছন থেকে চাপায় দেয়। এতে ট্রলি গাড়িটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২জন নিহত ও ৩ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাবলীন আক্তার হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা ৫ বন্ধু ইজিবাইক যোগে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে যাচ্ছিলেন। এসময় বনফুল গাড়ির চাপায় গরু বেপারীদের রাস্তায় পড়ে থাকতে দেখে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলাপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs