সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ

ভালুকায় অজ্ঞাত কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ১২.০৭ পিএম
  • ৪২০ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার: ময়নসিংহের ভালুকায় অজ্ঞাত কিশোরীর (১৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উপজেলার জামিরদিয়া গ্রামে অবস্থিত একটি প্রস্তাবিত ফ্যাক্টরীর সীমানাপ্রাচীরের ভেতরে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামিরদিয়া গ্রামে অবস্থিত প্রস্তাবিত তিবźত ফ্যাক্টরীর সীমানাপ্রাচীরের ভেতরে একটি ছোট দুচালা ঘরের পাশে দুই হাটু বের হওয়া মাটিচাপা অবস্থায় লাশ দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটিখুড়ে অর্ধউলঙ্গ অবস্থায় অজ্ঞাত ওই কিশোরীর অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে লাশটি মাটিচাপায় ব্যবহৃত একটি কোদাল উদ্ধার করা হয়।
খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাহফুজা খাতুন, ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশটির গায়ের রং ফর্সা, পড়নে ছিলো সেলোয়ার কামিজ ও উচ্চতা প্রায় ৫ ফুট।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল হোসেন জানান, অজ্ঞাত কিশোরীর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে ১০/১২ দিন আগে হয়তো দূর্বৃত্তরা কিশোরীটিকে হত্যা করে ওই স্থানে মাটিচাপা দিয়ে রাখতে পারে। এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs