বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

অটো রিক্সা কেনার টাকা না দেয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২, ৮.৪৫ এএম
  • ১৫৮ বার পাঠিত

টি.আই সানি,গাজীপুর প্রতিনিধি:- গাজীপুরের শ্রীপুরে অটো রিক্সা কেনার টাকা না দেয়ায় পোশাক শ্রমিক স্ত্রী মদিনা বেগমকে (৩৫) গলা টিপে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবারের লোক জন। সোমবার (১৩ জুন) বেলা ১১ টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্ব খন্ড (ফখরুদ্দিন মোড়) এলাকার ভাড়া বাড়ি থেকে পুলিশ ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে স্বামী মাসুদ মিয়া পলাতক রয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মদিনা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চর আলগী গ্রামের মোখলেছ মিয়ার মেয়ে এবং একই গ্রামের আসকার আলীর ছেলে মাসুদ মিয়ার স্ত্রী। মদিনা শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্ব খন্ড এলাকার ডেনিমেক লিমিটেড পোশাক কারখানায় ফিনিশিং শাখার অপারটের পদে চাকুরি করতো। তার স্বামী মাসুদ মিয়া পৌরসভার বৈরাগীরচালা এলাকার আমান টেক্সটাইল কারখানায় ডাইং সেকশনের অপারেটর পদে চাকুরি করতো।
নিহতের ছোট বোন নাসিমা আক্তার জানান, গত কয়েকদিন যাবত মদিনার স্বামী ব্যাটারিচালিত অটোরিক্সা কেনার জন্য তার বোনের কাছে টাকা চায়। টাকা না দেয়ায় গত এক সপ্তাহ যাবত তাদের মাঝে প্রায়ই ঝগড়া হয়ে থাকে। রবিবার (১২ জুন) রাত ১০ টায় কারখানা থেকে আসলে আবারো তাদের মাঝে ঝগড়া হয়। পরে তার দুই মেয়ে এবং ছেলে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের বারান্দায় মদিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। তারা স্বামী-স্ত্রী দুই মেয়ে মরিয়ম আক্তার (১২), জান্নাতুল ফেরদৌস (১০) এবং ছেলে মাহফুজুর রহমানকে (দেড় বছর) নিয়ে ওই এলাকার শাহজাহান শাহীনের বাড়ীতে ভাড়া থাকতো। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs