মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান 

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ১১.১৪ এএম
  • ৩০০ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধি:-পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজি এ উদ্বোধন করেন।

এসময় ডাঃ রুস্তম আলী ফরাজি বলেন, রোগীদের স্বাস্থ্য সেবা আরও উন্নীত করার লক্ষে আজকে ডিজিটাল এক্সকে মেশিন টি উদ্বোধন করা হলো। এটি সরাসরি জাপান থেকে আনা হয়েছে। কোন রোগী যেন হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিক গুলোতেও কোন প্রকার বিড়ম্বনা বা হয়রানীর শিকার না হন সেজন্য তিনি সকল ডাক্তার ও নার্সদের নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দ্বায়িত্ব পালনের নির্দেশ দেন। একই সাথে কারো বিরুদ্ধে দায়িত্বে অবহেলা করার অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি দেন।
স্থানীয় সাংবাদিকদের বক্তব্যের আলোকে সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজি হাসপাতালকে দালাল মুক্ত করতে শীঘ্রই ছবি সহ চার্ট ঝুলিয়ে দেয়ার ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এছাড়াও এ্যম্বুলেন্স সিন্ডিকেট গুড়িয়ে দেয়ার জন্য সব ধরনের পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্টদের অবহিত করেন। অবৈধ ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং মুঠোফোনে পিরোজপুর জেলা সিভিল সার্জনকে দ্রুত সময়ের মধ্যে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সরোয়ার হোসেন খান উপজেলা সহকারি কমিশণার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মোহাম্মদ জসীম, আবাসিক মেডিকেল অফিসার সাজ্জাদুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. নূরুজ্জামান লিটন, পৌর জাতীয় পার্টির সভাপতি মো. নাসির জমাদ্দার, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, এমপির জন সংযোগ কর্মকর্তা আলী রোজ রঞ্জু, সাংবাদিক মজিবর রহমান, মিজানুর রহমান মিজু, আবদুস সালাম আজাদী, জুলফিকার আমীন সোহেল, ইসমাইল হোসেন হাওলাদার, মোস্তফা কামাল বুলেট, সুমন বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs