শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

শ্রীপুরে অটোচালক হত্যার ঘটনায় দুই যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২, ১.১৬ এএম
  • ১৮৩ বার পাঠিত

টি.আই সানি,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে অটোরিক্সা চালক কিশোর হাবিবুর রহমান দুঃখু মিয়ার (১৩) জবাই করে হত্যার ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ জুন) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা জাবেদ মিয়া সোমবার সকালে শ্রীপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হল নগরহাওলা গ্রামের অহিদ মিয়ার ছেলে মৃদুল ইসলাম (২১) ও ময়মনসিংহের কোতয়ালী থানার বোরোরচর এলাকার আব্দুল খালেকের ছেলে আমীরুল (২৫)।
হাবিবুর রহমান দুঃখু মিয়া সিলেটের সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার গাছগড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। সে উপজেলার তেলিহাটি ইউনিয়নের নগর হাওলা গ্রামের প্রকৌশলী সুলতান মাহমুদের বাড়িতে সপরিবারে ভাড়া থেকে অটোরিক্সা চালিয়ে বাবাকে আর্থিক সহায়তা করত। রোববার (৫ জুন) রাত সোয়া ১০ টায় উপজেলার নগরহাওলা এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, ঘটনার কিছুক্ষণ পর নগর হাওলা এলাকার জৈনা বাজার-ধনুয়া রাস্তার ওপর ওই কিশোরের জবাই করা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। দুর্বৃত্তরা দুঃখু মিয়াকে জবাই করে হত্যার পর মরদেহ রাস্তার মাঝখানে ফেলে যায় এবং তার অটোরিক্সা নিয়ে গেছে।

হত্যার শিকার দুঃখু মিয়ার বড় ভাই সজিব মিয়া জানান, সে আগে ঝালমুড়ি– বিক্রি করেছে। গত কয়েকদিন যাবত ভাড়া নিয়ে অটোরিক্সা চালিয়ে পরিবারকে আর্থিকভাবে সাহায্য করত।

পরিদর্শক জানান, নিহত কিশোরের মরদেহের পাছে একটি মোবাইল ও ছোরা পাওয়া যায়। ওই মোবাইল ফোনের নাম্বারের সূত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত মৃদুল স্থানীয় ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে ধনুয়া যাওয়ার উদ্দেশে কিশোর দু:খু মিয়ার অটোরিক্সায় উঠে। নগর হাওলা এলাকার সোহাগ হাজ¦ীর বাড়ির পুকুরের দক্ষিন পাশে জৈনাবাজার-ধনুয়া কাঁচা রাস্তার ওপর কিশোর দু:খু মিয়াকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। ওই সড়কের ঘটনাস্থলে সড়কের মাঝখানে দুঃখু মিয়ার মরদেহ পড়েছিল।

অপর অভিযুক্ত আমরিুল, হত্যাকারী মৃদুলকে ৫০ হাজার টাকায় একটি অটোরিক্সা ছিনতাই করে এনে দিতে বলে। এর জন্য তাকে ঘটনার আগে সে একটি ছোরা সরবরাহ করে। ওই ছোরাটিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তরা হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs