বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২, ১২.০৪ পিএম
  • ৪৪০ বার পাঠিত

বনবিজ্ঞপ্তিঃ- গত ১৪ মে/২০২২ খ্রি: তারিখে নয়া দিগন্ত পত্রিকায় প্রচারিত “ভালুকায় শতাধিক করাত কলে সংরক্ষিত বনের গাছ উজার ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে পরিবেশন করা হয়েছে। ভালুকা রেঞ্জের অধীনে যে কয়টি অনুমোদন বিহীন করাত কল রয়েছে (সমিল) গত ১৮ এপ্রিল ২২ইং তারিখে ভালুকা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক সব কয়টি করাত কলকে অপসারণের নোটিশ প্রদান করা হয়েছে এবং করাতকল বন্ধ করার লক্ষে খুব শীগ্রই উচ্ছেদ অভিযান চালানোর প্রক্রিয়া চলমান এবং সরেজমিনে তদন্ত করে দেখা গেছে কাদিগড় সংরক্ষিত বনাঞ্চল থেকে কোন প্রকার গাছ কাটা যায়নি, এবং বিগত দুই তিন বছর পূর্বে গাছ কাটা হয়েছে এমন প্রমান ও পাওয়া যায় নি।

অতএব প্রতিয়মান হয়যে সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট। ভালুকারেঞ্জের কর্মকর্তা ও কর্মচারি অবৈধ করাতকল পরিচালনায় কোন প্রকার অনৈতিক সহযোগিতা করে নাই। উক্ত সংবাদে মিথ্যা ও অসত্য তথ্য উপস্থাপন করা হয়েছে। উদ্দেশ্য প্রনোদিত ভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে যা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তি হীন। সংবাদটিতে বনবিভাগকে হেয় প্রতিপন্ন করার জন্যই এসব কাল্পনিক মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করা হয়েছে ।
আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিক মহলকে বিনীত ভাবে অনুরুধ জানাচ্ছি।

অনুরোধ ক্রমেঃ-
রইছ উদ্দিন আহাম্মদ
রেঞ্জ কর্মকর্তা
ভালুকা রেঞ্জ ,ময়মনসিংহ বনবিভাগ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs