রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

ভালুকায় অবৈধ অটোচার্জ গ্যারেজ থেকে ইজি বাইক চুরি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৩.১৭ এএম
  • ২০৪ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী আমতলী এলাকায় সোহেল মিয়ার বাড়ীর নিজস্ব অটোচার্জার গ্যারেজ হতে জনৈক আলামিনের অনুমান ১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের একটি ব্যাটারি চালিত ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বাইক মালিক আলামিন ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানাযায় হালুয়াঘাট উপজেলার বিলডোরা গ্রামের মজিবর রহমানের পুত্র দরিদ্র আলামিন ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাষ্টারবাড়ী এলাকায় জনৈক মফিজের বাড়ীতে ভাড়ায় বসবাসের সুবাদে নিজে একটি ইজিবাইক কিনে মাষ্টারবাড়ী এলাকায় ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার ইজি বাইকটি সারাদিন চালিয়ে রাতে আমতলী সোহেলের বাড়ীর গ্যারেজে টাকার বিনিময়ে ব্যাটারি চার্জ দিয়ে থাকেন। গত ২২ মে সারাদিন বাইক চালিয়ে রাতে সোহেলের গ্যারেজে অন্যান্য বাইকের সাথে তার বাইকটিও এন্ট্রি করে চার্জে বসিয়ে দিয়ে চলে যান। পরদিন ২৩ মে সকাল ১০ টার দিকে গ্যারেজে গিয়ে দেখেন তার বাইকটি গ্যারেজে নেই চুরি হয়ে গেছে। বাইকের ব্যাপারে সোহেলের সাথে কথা বলতে গেলে তার সাথে দুর্ব্যবহার করে। বুধবার (২৫ মে) সকালে স্থানীয় সাংবাদিকরা সরজমিন আমতলী সোহেল মিয়ার বাড়ীর গ্যারেজে গেলে কথা হয় তার সাথে। তিনি জানান আলামিন তার ইজি বাইকের ব্যাটারি চার্জের দৈনিক টাকা পরিষোধ করে ওইদিন বাইকটি চার্জে বসিয়ে যান কিন্তু পরদিন বাইকটি কি হয়েছে তিনি জানেন না। তার বাড়ীর ভিতর দুটি বড় শেডে প্রতিদিন বানিজ্যিক ভাবে একযোগে ২৮ টি ইজি বাইক চার্জ দেওয়া হয় যা সম্পুর্ণ সোহেল মিয়ার পাহাড়ায় নিজ দায়িত্বে রক্ষনা বেক্ষনের কথা। তিনি জানান প্রতি গাড়ী ছোট বড়র কারণে ১০০ থেকে ১৩০ টাকা পর্যন্ত একদিনের বিদ্যুৎ বিল চার্জ বাবদ নিয়ে থাকেন। এভাবে বিদ্যুৎ ব্যবহার করে ব্যাটারি চার্জের ব্যবসা করা বিধি সম্মত কোন অনুমতি নেওয়া আছে কিনা জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি। এদিকে আলামিন জানান তার জীবিকার একমাত্র সম্বল ইজি বাইকটি চুরি হওয়ায় পরিবারের লোকজন নিয়ে দুর্বিসহ জীবন যাপন করছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs