বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ভালুকায় গাছ কাটতে গিয়ে ডাল ভেঙ্গে বৃদ্ধের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২, ১১.৫৮ এএম
  • ২৩০ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় গাছ কাটার সময় গাছের ডাল ভেঙ্গে পড়ে গিয়ে সুরুজ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৪ মে) সন্ধায় উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ বাজার এলাকায়। ঘটনাস্থল পরিদর্শন করেছে মডেল থানা পুলিশ।

নিহতের স্বজনরা জানায় ঘটনার সময় বাড়ীর অদূরে একটি আকাশ মনি গাছ কাটতে যায় সে। এ সময় হঠাৎ ডাল ভেঙ্গে নীচে পড়ে ইটের সাথে আঘাত পায়। পরে এলাকাবাসী খোঁজ পেয়ে তাঁকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যেই তাঁর মৃত্যু ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল হোসেন জানান, বৃদ্ধ সুরুজ মিয়া গাছ কাটতে গিয়ে গাছের উপর থেকে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেন। লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs