শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

ভালুকায় গ্রীন অরণ্য পার্কে টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১২.৫৯ এএম
  • ৪১২ বার পাঠিত

মোঃ কামরুল ইসলাম, ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় টুরিস্ট পুলিশ ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ নাঈমুল হাছান উপজেলার হবিরবাড়ী এলাকায়  গ্রীন অরণ্য পার্ক এন্ড রিসোর্ট গত পরিদর্শন করেন। গত (১১মে) বুধবার পরিদর্শনকালে ময়মনসিংহ রিজিয়নের পুলিশ সুপার, গ্রীন পার্ক এন্ড রিসোর্ট কর্তৃপক্ষ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি মতবিনিময় সভায় মিলিত হন।

এই সভায় টুরিস্ট পুলিশ এর কার্যক্রম, ভালুকার বিভিন্ন পর্যটন স্পটে পর্যটক ও দর্শনার্থীদের নিরাপত্তাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এতে পার্কে আগত পর্যটক ও দর্শনার্থীদের সাথে পার্কে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা সৌজন্যমূলক এবং সহযোগিতাপূর্ণ আচরণ করবেন বলে তিনি তাগিদ দেন। ভ্রমণকারীরা যাতে কোন ভাবেই হয়রানির শিকার না হয়, পার্কে প্রবেশ মূল্য নির্ধারিত হারের চেয়ে বেশি না রাখা ও আগতদের বিভিন্ন সুবিধা অসুবিধা সম্পর্কের নজর রাখতে কর্তৃপক্ষের প্রতি পুলিশ সুপার আহ্বান জানান।

এছাড়াও তিনি ময়মনসিংহের ভালুকায় পর্যটন শিল্প বিকাশের স্বার্থে বিভিন্ন স্পর্ট ও পার্কে আগত পর্যটকদের সাথে সোহার্দ্য পূর্ণ ব্যবহার, সুলভমূল্যে পণ্যের বিক্রির ওপর গুরুত্বারোপ করেন, এসময় তিনি বলেন পার্কে আগত নারী দর্শনার্থীরা যেন কোন রকম ইভটিজিংয়ের শিকার না হয় সে বিষয়ে কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যক্তিবর্গকে দৃষ্টি রাখতে হবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় ময়মনসিংহ রিজিয়নের সহকারী পুলিশ সুপার কৃষ্ণ কুমার সরকার, গ্রীন অরণ্য পার্কের পরিচালক মাহমুদুল হাসান মুরাদ, ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হক জুয়েল এশিয়ান টিভির ভালুকা প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম, কবি ও ছড়াকার শফিউল্লা লিটনসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs