বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :

দুই বছর ধরে অনুপস্থিত থেকে বেতন ভাতা উত্তোলন মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে বিদ্যালয়ে তালা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৭.৪৫ এএম
  • ১৮০ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কে.এম.লতীফ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান বিদ্যালয়ে দুই বছর অনুপস্থিত থেকে নিয়মিত বেতন ভাতা উত্তোলন ও আর্থিকসহ নানা দুর্নীতির অভিযোগে তার অপসারণের দাবীতে অফিস কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন শিক্ষকরা।

বুধবার দুপুরে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান শিক্ষক মিলনায়তনে সংবাদ সম্মলেন শেষে তার পন্থী শিক্ষকদের নিয়ে অফিস কক্ষে তালা ঝুলিয়ে দেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান দুই বছর ধরে বিনা ছুটিতে বিদ্যালয়ে অনুপস্থিতি, নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনে অনীহা, বার বার নিজস্ব লোক নিয়ে এডহক কমিটি গঠনের অপচেষ্টা ও আর্থিক দুর্নীতিসহ বিভিনś অনিয়ম করে আসছেন। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, প্রধান শিক্ষকের অপসারণ না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি ও ঈদ পরবর্তী কঠোর আন্দোলনে ঘোষণা দেয়া হবে।
এসময় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ বাচ্চু মিয়া আকন, বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, মোঃ বেলায়েত হোসেন, মোঃ মোশারেফ হোসেন, অভিভাবক ও বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদসহ অধিকাংশ শিক্ষকরা উপস্থিত ছিলেন।
এব্যপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান জানান, বর্তমানে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি বিদ্যমান। আমার দুর্নীতির বিষয়টির তারাই দেখবাল করবেন। তাছাড়া আমি দাপ্তরিক সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। কিন্তু বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক খলিলুর রহমানসহ কতিপয় শিক্ষক আমাকে ভয়ভীতি দেখিয়ে বিদ্যালয়ে প্রবেশ করতে দিচ্ছেনা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs