শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

ত্রিশালে স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি থেকে পাঁচ সদস্যের পদত্যাগ

  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২, ১০.১৫ পিএম
  • ২৪৯ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশালে সেচ্ছাসেবক দলের নব-গঠিত ত্রিশাল উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

জানাগেছে গত ২২ ফেরুয়ারী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম স্বাক্ষর করে স্বেচ্ছাসেবক দল ত্রিশাল উপজেলা শাখা কমিটির অনুমোদন দেন।
উক্ত কমিটি থেকে ৫ জন সদস্য জেলা কমিটি বরাবর লিখিত আবেদন করে নিজ ইচ্ছায় তারা পদত্যাগ করেন। পদত্যাগ কারীরা হলেন সদস্য ফেরদৌস রহমান রাতুল,সদস্য হাবিবুল্লাহ মুজাহিদ,সদস্য মজিবুর রহমান,সদস্য মোশারফ হোসেন এবং সদস্য এনামুল হক।
পদত্যাগ পত্রে সদস্যরা উল্ল্যেখ করেন যে তারা তারা দীর্ঘদিন যাবত ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য হয়ে কাজ করে যাচ্ছেন, ভবিষ্যতেও কাজ করে যাবেন। কিন্তু বর্তমান কমিটিতে কিছু স্বার্থন্বেষী লোকেরা মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে অরাজনৈতিক লোক দিয়ে বর্তমান কমিটি অনুমোদন করিয়েছেন। যে কমিটি দলের জন্য ভবিষ্যৎ হুমকীর স্বরূপ বলে তারা মনে করেন। তাই দলের স্বার্থে তারা উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করার দাবি জানিয়ে নিজেদের ইচ্ছাই এই কমিটি থেকে তারা পদত্যাগ করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs