শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে এমপি মাদানীকে ঢাকায় স্থানান্তর

  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২, ২.২৩ পিএম
  • ১৮৩ বার পাঠিত

মোহাম্মদ সেলিম, ত্রিশাল থেকেঃ- ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসলের সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী হঠাৎ শারীরিকভাবে বেশি অসুস্থ হওয়ায় তাকে জরুরিভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকায় নেওয়া হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার মধ্যরাতে হার্টের ব্যথা অনুভব করায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এমপি মাদানীকে। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বোর্ড বসিয়ে জরুরিভিত্তিতে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। তার শারীরিক অবস্থা বিবেচনা করে সোমবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাংলাদেশ বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকায় বেসরকারি ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে।

এমপিপুত্র হাসান মাহমুদ জানান, গত কয়েক দিন আগে আমার বাবার বাংলাদেশ আই হাসপাতালে চোখের ছানি অপারেশন করা হয়। সোমবার রাতে হঠাৎ বুকের ব্যথা অনুভব করায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ইউনাইটেড হাসপাতালে আনা হয়েছে। বাবার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs