বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ভালুকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া” ভালুকায় সুতার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ভালুকায় ৬ অটোরিকশাসহ চোরচক্রের ৪ সদস্য আটক ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার

হাতিয়ায় জলদস্যুদের সাথে জড়িত থাকার অভিযোগে আটক ব্যবসায়ীর মুক্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১২.১৩ পিএম
  • ৪১৮ বার পাঠিত

জি এম ইব্রাহীম,হাতিয়া প্রতিনিধি: নোয়াখালী হাতিয়ায় বিকাশের এক ব্যবসায়ীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার তমরদ্দি ইউনিয়নের জোড়খালী বাজারে ব্যবসায়ীরা এই মানববন্ধন করেন। এতে তমরদ্দি ইউনিয়নের প্রায় সহশ্রাধিক ব্যবসায়ী অংশগ্রহন করেন।

গত ২ মার্চ ভোলা জেলার মনপুরা থানা পুলিশ মো: নাহিদ হোসেন হৃদয় নামের এক ব্যবসায়ীসহ দুজনকে আটক করে। পরে জলদস্যুদের সাথে জড়িত থাকার অভিযোগে হৃদয়কে মনপুরা থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়। পুলিশের অভিযোগ মনপুরা থেকে অপহৃত জেলেদের মুক্তিপনের টাকা হৃদয়ের বিকাশ নাম্বারে গ্রহন করা হয়েছিল।
মো: নাহিদ হোসেন হৃদয় হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের জোড়খালী গ্রামের হাজী মোয়াজ্জম হোসেনের ছেলে। সে স্থানীয় জোড়খালী বাজারে দীর্ঘদিন থেকে বিকাশের ব্যবসা করে আসছে।
জানাযায়, সম্প্রতি একটি মোবাইল নাম্বার থেকে জোড়খালী বাজারে ব্যবসায়ী মো: নাহিদ হোসেন হৃদয়ের এজেন্ট নাম্বারে ৩০ হাজার টাকা আসে। এর পরপরই এজেন্ট নাম্বারটি বল্ক করে দেওয়া হয়।
হৃদয়ের বাবা হাজি মোয়াজ্জম হোসেন জানান, কোরালিয়া গ্রামের একজন মুদি দোকানদার হৃদয় থেকে নাম্বার নিয়ে বিকাশে ৩০ হাজার টাকা পাঠায়। এর পর পরই সিমকার্ডটি বøক করে দেওয়া হয়। পরে হাতিয়া থানায় যোগাযোগ করা হলে তারা বিকাশের সাথে কথা বলতে বলেন। এদিকে ২ মার্চ মনপুরা থানা পুলিশের একটি টিম এসে হৃদয়কে দোকান থেকে আটক করে। কিন্তু পুলিশকে এই নাম্বারে কে টাকা পাঠিয়েছে তার নাম ঠিকানা বলা হলেও পুলিশ হৃদয়কে নিয়ে যায়।
এদিকে হৃদয়ের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জোড়খালী বাজারের ব্যবসায়ীরা মানববন্ধন করেন। প্রায় ঘন্টা ব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন জোড়খালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: হানিফ, সাধারন সম্পাদক তাওহিদুল ইসলাম, ইউপি সদস্য রাশেদ উদ্দিন, মসজিদের ইমাম মোজাম্মেল হোসেন ও সমাজ সেবক মেজবাহ উদ্দিন বাহার।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs