শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত: আহত ৫

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১০.০১ এএম
  • ১৯০ বার পাঠিত

শাকিল আহমেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মিয়া মোহাম্মদ ফারুক (৬৩) নামে সাবেক এক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। নিহত মিয়া মোহাম্মদ ফারুক উপজেলার ২নং ধানীসাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

শুক্রবার রাতে পিরোজপুরের পাড়েরহাট সড়কের বেলতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনা ঘটে মিয়া মোহাম্মদ ফারুক নিহত ও ৫জন আহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন নুরুজ্জামান (৪০), জগদীশ (৩১), কিবরিয়া (২৮), হামিদ সরদার (৪৫) ও নূরুল আমিন (৪৫)। তাঁরা সবাই দুর্ঘটনা কবলিত ব্যাটারিচালিত ইজিবাইকের যাত্রী ছিলো।
জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মিয়া মোহাম্মদ ফারুকসহ চার যাত্রী ব্যাটারিচালিত ইজিবাইক যোগে পিরোজপুর থেকে চরখালী ফেরিঘাটে যাচ্ছিলেন। রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার পাড়েরহাট সড়কের বেলতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মিয়া মোহাম্মদ ফারুক নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরও পাঁচ যাত্রী। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে আহত নূরুল আমিনের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, হাসপাতালে নিয়ে আসা ছয়জনের মধ্যে একজনকে মৃত্যু পাওয়া যায়। বাকি পাঁচজনের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য চারজনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তাদের অবস্থাও গুরুতর। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় ট্রাকসহ চালক আরিফকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs