বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় ভাষা সৈনিক মোস্তফা মতিন বইমেলায় ‘কবি ও কবিতা’ যৌথ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন ও কবিতা পাঠের আসর

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৫.৩৮ এএম
  • ২২৩ বার পাঠিত

ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন বইমেলা উপলক্ষ্যে আয়োজিত ৮ দিনব্যাপী বইমেলার ৭ম দিন রোববার (২৭ফেব্রুয়ারি) সন্ধ্যা সারে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত আয়োজিত কবিতা সন্ধ্যা ও সফিউল্লাহ আনসারী সম্পাদিত যৌথকাব্য গ্রন্থ’কবি ও কবিতা’র মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এবছর একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক মোস্তফা এম.এ. মতিনের কন্যা, মহিলা আসনের সাংসদ মনিরা সুলতানা মনির সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শওকত আলী, কবি অধ্যাপক সাব্বির রেজা, ড. এবি সিদ্দিক, মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ আব্দুল ওয়াদুদ মিয়া, মাহাদী হাসান খান, কবি রুমানা সিকদার, প্রভাষক আফম আফজাল হাসান, কবি শেখ সফিক, আফতাব আহমেদ মাহবুব, ছড়াকার সফিউল্লাহ লিটন, কবি আবুল বাশার শেখ, এরশাদ আহমেদ, রিয়াজ লোকমান, প্রদীপ কুমার তপু, মোহাম্মদ জালাল উদ্দীন, মোঃ মমিন মিয়া, জিনিয়াস মাহমুদ, প্রভাষক আনোয়ারুল ইসলাম বিদ্যুত, হালিমা খাতুন ডলি, আঞ্জুমানারা, শিশু শিল্পী সেয়ন্তি প্রমূখ ।
অনুষ্ঠানের প্রথমে অতিথি কবি ও অতিথিদের উত্তরিয় প্রদান করে সম্মানিত করা হয়। পরে কবি-সাংবাদিক সফিউল্লাহ আনসারী সম্পাদিত যৌথ কাব্যগ্রন্থ ‘কবি ও কবিতা ‘ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
ভালুকা সাহিত্য সংসদ, আগামীর স্বপ্ন, ভালুকা ছড়া সংসদের সদস্য ও স্থানীয় কবি-ছড়াকারদের অংশগ্রহণে সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs