রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

ভালুকায় আবাসিক বাড়ীতে অগ্নিকান্ডে তিন শিশু সহোদরের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ১.২২ এএম
  • ৪১৭ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডষ্টোর উত্তর বাজারের কাজী অফিস সংলগ্ন একটি বাসায় অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের তিন শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা সহোদর ভাইবোন। রবিবার (২০ ফেব্রয়ারি) রাত সোয়া নয়টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া তিনি শিশু হলো, সাদিয়া (০৮), নাদিয়া (০৫) ও রায়হান (০২)। তাদের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার দীপসন্ন গ্রামের স্বপন মিয়ার তিন সন্তান। তাঁরা স্বামী স্ত্রী স্থানীয় প্রবাসী শহিদের বাড়িতে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতো। নিহত শিশুর মা মদিনা বেগম বলেন, সন্তানদের বাসায় রেখে অফিসে চলে যায়। আগুনের খবর পেয়ে বাসায় এসে সন্তানদের লাশ পেয়েছি। শিশুদের বাবা কোন কথা বলতে পারেনি।
ভালুকা ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার আল মামুন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এরপর সমস্ত ঘরে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ৫টি পরিবারের সব কিছু পুড়ে ভষ্মিভূত হয়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। অপূরনীয় ক্ষতি তিন সহোদরের মৃত্যু!
ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন বলেন- আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে হাজির হয়েছি। প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা রুজু হবে। শিশুদের বাবা কোন ধরনের মামলা করবে না বিধায় বিনা ময়না তদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সার্বিক বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। অগ্নিকাণ্ডের ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে আসেন হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ বাচ্চু, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহমেদ ধনু।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs