রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

হাতিয়ায় সবজি ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ১১.৫৫ এএম
  • ২১৬ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী)প্রতিনিধিঃ  নোয়াখালী বিচ্ছিন্নদ্বীপ উপজেলা হাতিয়া ০১ নং হরণী ইউনিয়নের ইসলামপুর এলাকায় আমিনুল হক (৫৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ।

মৃত আমিনুল হক নোয়াখালী হাতিয়া উপজেলার আল আমিন গ্রামের ০৭ নং টুইন হাউজ এলাকার মৃত আঃ হালিমের ছেল। মৃতের পরিবার সূত্রে জানাযায়,  গতকাল দুপুর ১২ ঘটিকা থেকে সবজি ব্যাবসায়ী মোঃ আমিনুল হক কে তার নিজস্ব ব্যাবসা প্রতিষ্ঠান মাঈনউদ্দিন বাজার এসে  পাওয়া যায় নি।

পরিবারের লোকজন অনেক খুঁজা খুঁজি করে কোথায় পাই নি, পরে তারা জানতে পারে হরণী ইউনিয়নের ইসলামপুর এলাকায় রাস্তার পাশে তার মৃত দেহ পড়ে আছে।

বিষয়টি খবর পেয়ে হাতিয়া থানার মোর্শেদ বাজার তদন্ত কেন্দ্রের তদন্ত অফিসার মোঃ হেলান উদ্দিন ও চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আঃ জাহের এবং এস আই মোঃ ওয়ারেছ উদ্দিন  ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করেন। এখন পর্যন্ত মৃত্যুর কারণ উদঘাটন করা যায়নি। তদন্ত চলমান রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs