শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজ্বী রফিকের কর্মী সভা অনুষ্ঠিত ভালুকায় শিয়াল তাড়াতে গিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী

নির্বাচন পরবর্তি সহিংসতা মঠবাড়িয়ায় নৌকার কর্মিদের ওপর বিজয়ী বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ৬.৫৬ এএম
  • ১৬৬ বার পাঠিত

শাকিল আহমেদ পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ম ধাপে গত ৫ জানুয়ারী শেষ হওয়া ইউপি নির্বাচনে পরাজিত প্রার্থীর কর্মি-সমর্থকদের ওপর অব্যহত হামলার অভিযোগ পাওয়া গেছে। ১১ নং বড়মাছুয়া ইউনিয়নের আ’লীগ মনোনিত প্রার্থী আয়শা আক্তার মনি সোমবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয় সংবাদ সম্মেলনে বিজয়ী বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন হাওলাদার ও তার বাহিনীর বিরুদ্ধে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, সদ্য সমাপ্ত বড়মাছুয়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে বিজয়ী বিদ্রোহী চেয়ারম্যান নাসির উদ্দিন একজন অনুপ্রবেশকারী এবং তার পরিবার আওয়ামীলীগ বিরোধী। নির্বাচনের সময় স্বাধীনতা বিরোধী আওয়ামীলীগের একটি কুচক্রী মহল জামায়াত বিএনপি’র সাথে সুসম্পর্কের মাধ্যমে কালো টাকা ব্যবহার করে নৌকাকে পরাজিত করেন। আয়শা আক্তার মনি আরো বলেন, নাসির উদ্দিন তার ˆতরী করা সন্ত্রাসী বাহিনী দিয়ে নৌকা প্রতীকের সমর্থকদের ঘর বাড়ি ভাংচুরসহ প্রায় ১৩জন কর্মীকে কুপিয়ে ও বিভিন্ন ভাবে আহত করেছেন। এছাড়া অনেক নৌকার কর্মী ও সমর্থকদের বাড়ি ঘর ছাড়তে বাধ্য করেছেন। সংবাদ সম্মেলনে তিনি সন্ত্রাসীদের গ্রেফতার ও আওয়ামলীগের নেতা কর্মী এবং সমর্থকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবি জানান।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আঃ লতিফ, সাবেক যুবলীগ সভাপতি মাইনুল হোসেন, সাবেক ইউপি সদস্য ছলেমান, নৌকা প্রতীকের কর্মী রুহুল তালুকদার ও নাছির ফকির উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs