শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

সৃষ্টি কর্মের মধ্যেই বেঁচে থাকবেন আব্বাস উল্লাহ শিকদার,ভালুকা প্রেসক্লাবে আলোচনায় বক্তারা

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ১০.৪৫ এএম
  • ১৮০ বার পাঠিত

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধিঃ বিশিষ্ঠ চলচ্চিত্র নির্মাতা,অভিনেতা,আনন্দ টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদার বেঁচে থাকবেন তাঁর সফল সৃষ্টি কর্মের মধ্যেই। দেশের মিডিয়া ও চলচ্চিত্র অঙ্গন কখনো ভুলবেনা এ গুনী নির্মাতাকে। পরোপকারী ও সমাজ সেবক আব্বাস উল্লাহ শিকদারের সর্বশেষ স্বপ্নের প্রতিষ্ঠান আনন্দ টিভি আজ দর্শক হৃদয় জয় করে স্যাটেলাইট টেলিভিশনের অঙ্গনে নিজস্ব অবস্থান তৈরী করে নিয়েছে।

বিনোদনের পাশাপাশি বস্তুনিষ্ট সংবাদ প্রচার করে গনমানুষের মনে স্থান করে নিয়েছে আনন্দ টিভি। প্রতিষ্ঠানটির সফলতার মাঝে আষ্টেপিষ্টে জড়িয়ে আছে প্রতিষ্ঠাতার স্বপ্ন। তিনি বেঁচে থাকবেন তাঁর কর্মের মাধ্যমেই। মঙ্গলবার বিকেলে ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে সফল মিডিয়া ব্যাক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভায় বক্তাগন উপরোক্ত কথা বলেন।

আনন্দ টিভি’র ময়মনসিংহ বিশেষ প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম রফিকের আয়োজনে ও সঞ্চালনায় এবং ভালুকা প্রেসক্লাব সভাপতি এসএম শাহজাহান সেলিমের সভাপতিত্বে স্মৃতিচারণ সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,ভালুকা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কামরুল হাসান পাঠান কামাল,সাধারন সম্পাদক আক্কাছ আলী,

নবনির্বাচিত সাধারন সম্পাদক আসাদুজ্জামান সুমনসহ অন্যরা। অনুষ্ঠানে প্রেসক্লাব কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। পরে মরহুমের আতœার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক আব্দুস সবুর বাকীবিল্লাহ।

উল্লেখ্য,বেদের মেয়ে জোসনা,মনের মাঝে তুমি,মোল্লা বাড়ীর বউ,নসিমন,গাড়ীয়াল ভাইসহ অসংখ্য দর্শক প্রিয় ছবি’র নির্মাতা ছিলেন আব্বাস উল্লাহ শিকদার। ছবি প্রযোজনা ছাড়াও ছোট ও বড় পর্দায় নিয়মিত উপস্থিতি ছিল অভিনয়ের মাধ্যমে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs